ইসলামিক বইয়ের সর্ববৃহৎ অনলাইন পিডিএফ ডাটাবেইজ (Largest Online PDF Database of Islamic Books)। ইসলাম সম্পর্কিত সকল পিডিএফ বই এখানে পাওয়া যাবে ইন শা আল্লাহ! নতুন বইগুলোর পিডিএফ ও আমরা করতে থাকব। আপনাদের কোনো পিডিএফ বই প্রয়োজন হলে আমাদের জানাতে পারেন। অল্প সময়ের মাঝেই আপলোড করা হবে (করোনা পরিস্থিতিতে এই সুবিধা বন্ধ)। তবে এই লক্ষ্যে আমাদের সাহায্যও প্রয়োজন। আমাদের সাহায্য করতে চাইলে যোগাযোগ করুন। ধন্যবাদ!

স্ক্যানকৃত বই

আমাদের প্রথম বই যা ইন্টারনেটে আর কোথাও পাবেন না। আমরা নিয়ে এসেছি আপনাদের জন্যে তামিম আনসারীর লেখা এবং আলী আহমাদ মাবরুর অনুদিত 'ডেস্টিনি ডিজরাপ্টেড'।
অসাধারণ এই বইটি ডাউনলোড করুন এখানে
জাযাকাল্লাহু খায়রান!

ইরান দুহিতা – ফরাজি জুলফিকার হায়দার ফ্রি পিডিএফ ডাউনলোড | Free PDF Download

সলামিক উপন্যাস >> ফরাজি জুলফিকার হায়দার এর এই বইটি অত্যন্ত জনপ্রিয় এবং প্রশংসিত। ডাউনলোড করুন 'ইরান দুহিতা' লিখেছেন ফরাজি জুলফিকার হায়দার। Free PDF Download All Books! সকল লেখকের সকল বই একসাথে পাবেন আমাদের বই লাইব্রেরিতে।

বই লাইব্রেরিতে গেলেই আমাদের সকল পিডিএফ বই একসাথে পাবেনঃ বই লাইব্রেরি

মহান আল্লাহ আমাদের নির্দেশ দিয়েছেন –
পড়ো তোমার প্রভুর নামে, যিনি সৃষ্টি করেছেন। (সূরা আলাকঃ০১)
তাই আমরা আমাদের এই ছোট উদ্যোগটি নিয়েছি সকল প্রকার ইসলামি বই সমূহকে আপনাদের সামনে উপস্থাপন করার। জানি আমরা দুর্বল, তবে আল্লাহ তো সর্বশক্তিমান! তিনি চাইলে কি না পারেন। তার উপর ভরসা করেই এই ওয়েবসাইট চলতে থাকবে ইনশাআল্লাহ! আপনাদের যদি কোনো ইবুক দরকার হয়, কোনো বইয়ের পিডিএফ দরকার হয় যা অনলাইনে এখনো হয়তোবা আসেনি, আমরা ইনশাআল্লাহ সেই বইয়ের পিডিএফ করে যত দ্রুত সম্ভব আপলোড দিব। আল্লাহ আমাদের তৌফিক দান করুন!
ইরান দুহিতা
ডাউনলোড করুন


প্রতিদিন নতুন নতুন বই আপলোড দেয়া হচ্ছে। আপনি যদি বই পিপাসু হয়ে থাকেন এবং আপনার যদি ইসলামিক বই পড়ার আগ্রহ থাকে, তবে নিচে আমাদের ইমেইল লিস্টে সাবস্ক্রাইব করে রাখুন, বই আপনার কাছে পৌছে কড়া নাড়বে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বইয়ের লিঙ্ক কাজ করছে না অথবা নতুন বই দরকার? লিখে জানিয়ে দিন!

ওয়েবসাইট রক্ষা করতে আমাদের অনুদান পাঠান সাহায্য করুন!

X